নিজ দলের লোক দিয়ে হামলা করিয়ে, মানববন্ধনের নামে দেশে অরাজকতা সৃস্টি করছে রাজ্জাক বিন ইউসুফ

74

আব্দুর রাজ্জাক বিন ইউসুফ ভাইরাল হওয়ার জন্য তাঁর নিজ দলের সালাফি অনুসারী ক্যাডারদের দ্বারা হামলা করিয়ে আলোচনায় আসতে চাইছে।

বিশ্বাসযোগ্য সূত্রে এমন অনেক তথ্য প্রমাণ মিলেছে। আইন শৃঙ্খলাবাহিনীর হাতে।

ধর্মীয় উগ্রবাদি নারী বিদ্বেষী এই নেতা দীর্ঘদিন যাবৎ জাল হাদিস দ্বারা দেশের ধর্মপ্রাণ সাধারণ মানুষকে প্রতারিত করে আসছিলেন।

সর্বশেষ তিনি গত সপ্তাহে সিলেটে হামলার নাটক করেন। এখানেই শেষ নয়, হামলার সেই নাটকের পর বিতর্কিত এই বক্তা ও তার ছেলে আরেক জঙ্গি নেতা আবদুল্লাহ বিন রাজ্জাক ও মোজ্জাফর বিন মহসিন তাদের অনুসারী ধর্মান্ধদের নিয়ে সারা দেশে মানববন্ধন ও  প্রতিবাদ সমাবেশের নামে ঘোলা পানিতে মাছ শিকারের পায়তারা করছে। এবং বিতর্কিত এই বক্তা ও সালাফি নামধারী আহলে হাদিসকে লাইমলাইটে আনতে চাইছে।

বাংলা ভাইয়ের অনুসারী আব্দুর রাজ্জাক বিন ইউসুফকে তাঁর জাল হাদিস সহ বিতর্কিত বক্তব্যের জন্য দেশের আলেম সমাজ ও ইসলামি ফাউন্ডেশন বহুবার সতর্ক করেছেন।

রাজ্জাক বিন ইউসুফের যতো বিতর্কিত বক্তব্য সব ইউটিউবে পাবেন। যেমনঃ বেতের নামাজ পড়া বাধ্যতামূলক নয়। তারাবির নামাজ ৮ রাকাত। মোনাজাত শিরক বেদাত, তবলিগ হারাম, গরুর প্রস্রাবে নামাজ হবে, বউয়ের দুধ খাওয়া জায়েজ, সমকামী হালাল, নফল ও সুন্নত নামাজ না পড়লেও চলবে। মেয়েরা পুরুষের ভোগের সামগ্রী এমন অসংখ্য বহু মিথ্যা জাল হাদিস তিনি বলে আসছেন।