রাজশাহীতে ভিক্ষুক সেজে তরুণীদের গায়ে হাত, বৃদ্ধ ভিক্ষুক গ্রেফতার

86

রাজশাহীতে ভিক্ষার নামে অভিনব কায়দায় যৌন হয়রানির অভিযোগে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে রোববার এনামুল হক বুলু (৬২) নামের ওই বৃদ্ধের কুরুচিপূর্ণ যৌন হয়রানির ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।


সংবাদ সম্মেলনে মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, নগরীর সাহেব বাজার, আরডিএ মার্কেটসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় এনামুল হক বুলু ভিক্ষার নামে নারীদের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করে। যৌনহয়রানির বিষয়টি শফিউল ইসলাম দুলাল নামের এক যুবক গোপনে একটি ভিডিও ধারণ করে রোববার সন্ধ্যায় ফেসবুকে পোস্ট করে। ভিডিওটিতে দেখা যায়, নারীদের শরীর স্পর্শ করে ওই বৃদ্ধ ভিক্ষা চাইছে। এমনকি অনেকের স্পর্শকাতর স্থানেও হাত দিতে দেখা গেছে ভিডিওটিতে। বিষটি পুলিশের নজরে আসলে তাকে গ্রেপ্তার করা হয়।

বোয়ালিয়া থানার ওসি বলেন, ফেসবুকে ওই বৃদ্ধের যৌনহায়রানির ভিডিও দেখে এক স্কুলছাত্রী (১৬) থানায় এসে তার বিরুদ্ধে অভিযোগ করে। গত ২৮ ডিসেম্বর সকাল ৮টার দিকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় কুমারপাড়া এলাকায় ওই বৃদ্ধ উঠে দাঁড়াতে সহযোগিতা চায়। এ সময় সহযোগিতা করতে গেলে ওই বৃদ্ধ ছাত্রীটির স্পর্শকাতর স্থানে হাত দেয়। পুলিশ জানায়, এনামুল হক বুলর বাড়ি নওগাঁর মান্দা উপজেলার কালিনগর গ্রামে। সে নগরীর শেখেরচক পাঁচানিমাঠ এলাকার জনৈক সেলিমের বাড়িতে ভাড়া থাকেন। তার স্ত্রী ও দুই সন্তান রয়েছে।